Thursday, 28 March 2024

   10:13:16 PM

logo
logo
মালদ্বীপে স্ত্রী-সন্তানদের সঙ্গে কেজিএফ তারকা ইয়াস

3 years ago

স্ত্রী রাধিকা ও দুই সন্তানকে নিয়ে মালদ্বীপে ‘কোয়ালিটি টাইম’ কাটাচ্ছেন কেজিএফ তারকা ইয়াস। এতদিন করোনা ভাইরাসের কারণে বিশ্বে ঘরবন্ধি ছিলো মানুষ। করোনা মহামারীর ভয়ংকর রুপ এখন অনেকটা স্বাভাবিকের পথে।

মালদ্বীপের বীচে স্ত্রী-সন্তানদের সঙ্গে অবসর সময় কাটানোর ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যম  ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ইয়াস।  সেখানে দেখা যায়, স্ত্রী ও দুই সন্তান আইরা এবং যথর্ব-কে নিয়ে সৈকতে খুনসুটিতে সয়ম পার করছেন তিনি। বেড়াতে গিয়ে খোশ মেজাজে যশ-রাধিকার সন্তান ছোট্ট আইরা।  

যশ-রাধিকা ২০১৬ সালে সাতপাকে বাঁধা পড়েন।  ২০১৮-তে যশ ও রাধির ঘরে আসে তাদের প্রথম সন্তান আইরা। ২০১৯ সালে যশ ও রাধিকার পরিবারে আসে তাদের দ্বিতীয় সন্তান যথর্ব।

এদিকে গত ৭ জানুয়ারি অভিনেতা যশের জন্মদিন উপলক্ষে প্রকাশ অনলাইনে মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ সিনেমার টিজার। ২ মিনিট ১৬ সেকেন্ডের টিজারেই মাত করেছে গোটা বলিউড।

সিনেমা মুক্তির আগেই বিশ্ব রেকর্ড গড়ে ‘কেজিএফ চ্যাপ্টার ২’। ‘কেজিএফ চ্যাপ্টার ২’ অভিনয় করেছেন যশ, সঞ্জয় দত্ত, রাভিনা ট্যান্ডন, শ্রীনদি শেঠি, ভাসিষত এন সিমা, আয়্যাপ্পা পি শর্মা ও হরিশ রায়সহ আরও অনেকে। সিনেমাটি পরিচালনা করেছেন প্রশান্ত নীল।