Thursday, 25 April 2024

   11:59:16 PM

logo
logo
প্রেমের ফাঁদে ফেলে অশ্লীল ছবি ও ভিডিও চিত্র ধারণ, চাঁদা দাবী, ৩,০০,০০০/-টাকা চাঁদা আদায় ঘটনার রহস্য উদ্ঘাটন ও গ্রেফতার-০১

3 years ago

আরএমপি নিউজ: বাদিনী মোছাঃ জোসনা খাতুন (ছদ্মনাম) থানায় এসে অভিযোগ করেন, আসামী ১। মোঃ হারুনুর রশিদ (৩০), পিতা-মোঃ শাহজাহান প্রামানিক, সাং-নামকান, পোঃ ঝিকরা, থানা-বাগমারা, জেলা-রাজশাহী এর সাথে তার প্রেমের সম্পর্ক ছিল। আসামী উক্ত সম্পর্কের জের ধরে বিভিন্ন সময়ে বাদিনীর অশ্লীল ছবি ভিডিও চিত্র বাদিনীর অজান্তে তার মোবাইল ফোনে সংরক্ষণ করে রেখেছিলেন। বিভিন্ন কারণে আসামীর সাথে বাদিনীর মনোমালিন্য হওয়ায় বর্তমানে তার সাথে কোন সম্পর্ক নাই। গত ১১/০১/২০২১ খ্রিঃ বিকাল অনুমান ১৬.০০ ঘটিকার সময় বাদিনী তার বর্তমান ঠিকানায় অবস্থান করা কালে জানতে পারেন, আসামী তার মোবাইল ফোন ব্যবহার করে ভিন্ন নামে একটি ফেসবুক আইডি দিয়ে বাদিনীর অশ্লীল ছবি ভিডিও চিত্র তার বিভিন্ন পরিচিত ব্যক্তির ম্যাসেঞ্জারে প্রেরণ করেন। এই বিষয়টি বাদিনী আসামীকে মোবাইল ফোনে জানালে তিনি বাদিনীর অশ্লীল ছবি ভিডিও চিত্র গুলো মুছে ফেলার জন্য ,০০,০০০/-(তিন লক্ষ) টাকা চাঁদা দাবী করেন। বাদিনী তার মানসম্মানের ভয়ে আসামীকে ভিন্ন ভিন্ন সময়ে তার দাবীকৃত ,০০,০০০/-(তিন লক্ষ) টাকা চাঁদা প্রদান করেছেন। এরপরও আসামী পূর্বের ন্যায় বাদিনীর অশ্লীল ছবি ভিডিও ফেসবুক ম্যাসেঞ্জারে প্রেরণ করেছেন। আসামী অশ্লীল ছবি ভিডিও বাদিনীকে বিভিন্ন সময় দেখিয়ে আরো চাঁদা দাবী করে আসছিলেন।

 

          বাদিনীর অভিযোগের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানার মামলা নং-৮৪, তাং-২৫/০১/২০২১ খ্রিঃ, ধারা- পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইন, ২০১২ এর ()()() রুজু করে তদন্তভার এসআই/মোঃ আঃ মতিন এর উপর অর্পণ করা হয়।

 

          তদন্তকারী অফিসার আরএমপির সাইবার ক্রাইম ইউনিট তে তথ্য প্রযুক্তির সহায়তা নিয়ে সংগীয় এসআই/মোঃ মাসুদ রানা, এসআই/মোঃ গোলাম মোস্তফা সংগীয় ফোর্সের সহায়তায় রাজশাহী জেলার বাগমারা থানাধীন নামকান গ্রাম তে আসামী মোঃ হারুনুর রশিদ (৩০) কে ২৫/০১/২০২১ খ্রিঃ ১৯.১৫ ঘটিকায় পর্ণোগ্রাফি সহ আসামীর মোবাইল ফোন সেট সমেত হাতে-নাতে গ্রেফতার করতে সক্ষম হোন। গ্রেফতারকৃত আসামীর মোবাইল ফোন জব্দ করা হয়েছে এবং আসামীর বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।