Wednesday, 19 June 2024

   08:29:01 PM

logo
logo
‘মুম্বাই সাগা’র প্রথম দিনে আয় ২.৮৩ কোটি রুপি

3 years ago

আরএমপি নিউজ: জন আব্রাহাম এবং ইমরান হাশমি অভিনীত ক্রাইম থ্রিলার অ্যাকশন ধর্মী সিনেমা ‘মুম্বাই সাগা’ মুক্তি পেয়েছে শুক্রবার (১৯ মার্চ)। আশির দশকের মুম্বাইয়ের আন্ডারওয়ার্ল্ড এর প্রেক্ষাপট ঘিরে নির্মিত সিনেমাটি মুক্তির প্রথম দিনে বক্স অফিস আয় হয়েছে ২.৮৩ কোটি রুপি! যেখানে গেল সপ্তাহে মুক্তি প্রাপ্ত ‘রুহি’র প্রথম দিনের আয় ছিল ১.৪০ কোটি রুপি।

সামনে ভারতের ছুটির দিনগুলো বিবেচনায় ‘মুম্বাই সাগা’র আয় আরও বৃদ্ধি পাবে বলে ধারণা করছেন ট্রেড অ্যানালাইসিস তরণ আদর্শ।

‘মুম্বাই সাগা’ ছবিটিতে মূলত অমর্ত্য রাও নামে এক গ্যাংস্টারের চরিত্রে একদম ছকভাঙা অভিনয়ে দেখা গেছে জন আব্রাহামকে। যিনি মূলত আশির দশকের মুম্বাই শহরের আন্ডারওয়ার্ল্ডকে নিজের পায়ের তলায় রাখতে চায়। যার নানান অপরাধ ও অপকর্মকে ঘিরে এই সিনেমা নির্মিত। অপরদিকে ছবিতে পুলিশের চরিত্রে অভিনয় করছেন ইমরান হাশমি। যার একমাত্র লক্ষ্য মুম্বাইকে যেকোন অপরাধ থেকে মুক্ত রাখা। অমর্ত্যর সাম্রাজ্যকে ভেঙে চুরে শেষ করা তার একমাত্র লক্ষ্য যেন।

সঞ্জয় গুপ্তার পরিচালনায় ছবিটি প্রযোজনা করেছেন ভূষণ ও কৃষ্ণা কুমার। এছাড়াও টি-সিরিজের ব্যানারে মুক্তি পেয়েছে ছবিটি। ছবিটিতে জন ও ইমরানের পাশাপাশি দেখা গেছে সুনীল শেট্টি, কাজল আগরলওয়াল,মহেশ মঞ্জরেকর,গুলশান গ্রোভার,আমোল গুপ্তে,রোহিত রায় এবং প্রতীক বব্বরকে।