Sunday, 04 December 2022

   01:28:12 AM

logo
logo
আন্তর্জাতিক ওয়্যারেন্টি সেবা দিচ্ছে অপো

1 year ago

স্মার্টফোন সম্পর্কিত গ্রাহকের নানা সমস্যায় একগুচ্ছ সমাধান নিয়ে এসেছে বিশ্বের শীর্ষস্থানীয় ডিভাইস ব্র্যান্ড অপো। অপোর যেসব গ্রাহক প্রায়ই বিদেশ ভ্রমণ করেন, তাদের জন্য আন্তর্জাতিক ওয়্যারেন্টি সেবা বা ইন্টারন্যাশনাল ওয়্যারেন্টি সার্ভিস (আইডব্লিউএস) চালু করেছে প্রতিষ্ঠানটি।

এর ফলে অপো ব্যবহারকারীরা ৫৯টি দেশ/অঞ্চলে অপো অনুমোদিত সার্ভিস সেন্টারে ওয়্যারেন্টি, রিপেয়ার ও সফটওয়্যার আপগ্রেড সেবা উপভোগ করতে পারবেন।

যেকোনো দেশে স্মার্টফোন মেরামতের জন্য অপো সবসময় অরিজিনাল স্পেয়ার পার্টস ব্যবহার করে থাকে এবং এসব পার্টসের দাম তাদের ওয়েবসাইটে স্পষ্টভাবে দেওয়া থাকে, যাতে দাম নিয়ে কোনো ধরনের দ্বিধাদ্বন্দ তৈরি না হয়। এমনকি স্বচ্ছতার জন্য গ্রাহক চাইলে তাদের চোখের সামনেই এসব পার্টস স্মার্টফোনে বসানো হয়। গ্রাহক আস্থা অর্জন ও তাদের নিরবিচ্ছিন্ন সেবা প্রদানের উদ্দেশেই এসব কাজ করে যাচ্ছে অপো।

এ ছাড়া দেশব্যাপী অপোর স্ক্রিন প্রটেকশন প্লান, ব্যাক কাভার প্রদান ও এক্সটেন্ডেড ওয়্যারেন্টি সেবার মতো বিভিন্ন ধরনের সেবা রয়েছে। প্রতিবছর ভক্ত ও ব্যবহারকারীরা অপো সেন্টারে একাধিকবার বিনামূল্যে মোবাইল ফোন প্রটেকটিভ ফিল্ম ও চার্জিং সার্ভিস পেতে পারেন।

মহামারির এই সময়ে এসব সেবা চাইলে যেকেউ অপো সেন্টারে ভিজিট না করে অনলাইনেও নিতে পারেন  https://support.oppo.com/bd/ এই ঠিকানায় ভিজিট করে। অপোর অফিসিয়াল ওয়েবসাইটে (https://www.oppo.com/bd/) লাইভ চ্যাটের সুবিধা অথবা হটলাইনে  (+৮৮০৯৬১০৯৯৭৭৯১) কলের সুবিধা  তো রয়েছেই।