Friday, 29 March 2024

   02:42:14 PM

logo
logo
এবার টিভিতে সিয়াম-পরীর ‘বিশ্বসুন্দরী’

2 years ago

করোনাকালেই গত বছরের ১১ ডিসেম্বরে মুক্তি পেয়েছিল চয়নিকা চৌধুরীর পরিচালনায় পূর্ণদৈর্ঘ্য ছায়াছবি ‘বিশ্বসুন্দরী’। এটি জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী পরিচালিত প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’। এর প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পরীমনি। করোনার চোখ রাঙানি উপেক্ষা করে সিনেমাটি দেখতে প্রেক্ষাগৃহে যায় দর্শক। টানা চার মাস ধরে রুপালি পর্দায় চলে ‘বিশ্বসুন্দরী’।

সিয়াম ও পরিমনি অভিনীত ছবিটি এই কঠিন পরিস্থিতিতেও অনেক প্রেক্ষাগৃহে মুক্তি পায় এবং দর্শকের কাছে প্রশংসিত হয়। সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ছবিটি এবার টিভিতে প্রচার হবে। ৩০ জুলাই মাছরাঙা টিভির দশম বর্ষপূর্তিতে প্রচার হবে। 

বেসরকারি এই টিভি চ্যানেলের শুভক্ষণেই এখানে প্রচার হবে ছবিটি। ৩০ ও ৩১ জুলাই সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে ‘বিশ্বসুন্দরী’ ছবিটি দর্শক দেখতে পাবেন। ছবিটিতে আরও অভিনয় করেছেন চম্পা, ফজলুর রহমান বাবু, মনিরা মিঠু প্রমুখ। 

এ ছবি প্রসঙ্গে চিত্রনায়ক সিয়াম বলেন, ‘আমার অভিনীত প্রতিটি ছবিই ভালো গল্পের। এটিও তার ব্যতিক্রম নয়। গল্পের পাশাপাশি নির্মাণশৈলীও সুন্দরভাবে সম্পন্ন করা হয়েছিল। যার কারণে দর্শক আগ্রহ নিয়ে দেখেছেন ছবিটি। এতে অভিনয়ের জন্য আমিও দর্শক ও শুভাকাঙ্ক্ষীদের কাছে থেকে দারুণ সাড়া পেয়েছি। এখনও যারা ছবিটি দেখেননি তারা সহজেই টিভিতে এটি দেখতে পাবেন।

প্রসঙ্গত এ ছবিতে কনা-ইমরানের গাওয়া, কবির বকুলের লেখা গান ‘তুই কি আমার হবি রে’ এখন পর্যন্ত ইউটিউবে দেখা হয়েছে ৫ কোটি ৪০ লাখ বার।