Sunday, 04 December 2022

   12:24:41 AM

logo
logo
মেসির জন্য আইফেল টাওয়ার ভাড়া করেছে পিএসজি

1 year ago

বিশ্বরেকর্ড গড়ে  ২০১৭ সালে বার্সা থেকে ট্রান্সফার ফির নেইমার জুনিয়রকে কেনার পর তাকে স্বাগত জানাতে ৩ লাখ ইউরো খরচ করে আইফেল টাওয়ার ভাড়া করেছিল পিএসজি। চার বছর পর মেসির জন্য একই ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে চলেছে ফরাসি জায়ান্টরা।

নেইমারের জন্য সেবার বিখ্যাত আইফেল টাওয়ার পুরোটা আলোকসজ্জায় সাজানো হয়। ফ্রান্সের গর্ব এই টাওয়ারের গায়ে সাঁটানো হয় স্বাগত সম্ভাষণ। এবার মেসির জন্যও এমন কিছুর আয়োজন করতে চলেছে পিএসজি।

ইএসপিএন এর সাংবাদিক দিয়েগো মোনরোইগের বরাত দিয়ে স্প্যানিশ সংবাদমাধ্যম ‘মার্কা’ এমনটাই জানিয়েছে। তার দেওয়া তথ্যমতে, আগামী ১০ আগস্টের জন্য পুরো আইফেল টাওয়ার রিজার্ভ করে রেখেছে পিএসজি। স্বাভাবিকভাবেই ধারণা করা হচ্ছে, বিশ্বসেরা ফুটবলারের আগমন উপলক্ষেই প্যারিসের ক্লাবটি প্রস্তুতি নিচ্ছে।

মেসির সঙ্গে বার্সার আনুষ্ঠানিক বিচ্ছেদের পর থেকেই তার পরবর্তী ঠিকানা হিসেবে ম্যানচেস্টার সিটি ও পিএসজির নাম সামনে আসে। তবে সিটিজেনদের বর্তমান ও বার্সার সাবেক কোচ পেপ গার্দিওলা গত শুক্রবার নিশ্চিত করেছেন, আর্জেন্টাইন ফরোয়ার্ডকে দলে ভেড়ানোর কোনো আগ্রহ তাদের নেই। ফলে পিএসজিই এখন ফেভারিট।  

তবে মেসির পিএসজিতে যাওয়া নিয়েও সন্দেহ দেখে দিয়েছিল। কারণ ফেয়ার প্লে’র নিয়ম অনুযায়ী তাকে দলে নিলে বিপাকে পড়ে যাওয়ার কথা কাতারি মালিকানাধীন ক্লাবটির। কিন্তু করোনা মহামারির কারণে ফরাসি লিগ ওয়ানে ক্লাবগুলোকে এক্ষেত্রে ছাড় দেওয়া হচ্ছে। ফলে মেসির প্যারিসে যাওয়ার সম্ভাবনা এখন অনেক জোরদার। তাইতো ফ্রান্সের রাজধানীতে এখন উৎসবের আমেজ বিরাজ করছে।