Sunday, 04 December 2022

   02:22:17 AM

logo
logo
মায়ের জন্য টাইগারের বিলাসবহুল ফ্ল্যাট

1 year ago

বলিউড অভিনেতা টাইগার শ্রফ। অল্প সময়ে বেশ কয়েকটি জনপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন। পাশাপাশি দর্শকের মনে জায়গাও করে নিয়েছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, মা-বাবাকে নিয়ে নতুন ফ্ল্যাটে উঠছেন টাইগার। তার এই ফ্ল্যাট মুম্বাইয়ের পাশ্চিম খারের অতিজাত এলাকায় অবস্থিত। সমুদ্রের কাছাকাছি এই বিলাসবহুল ফ্ল্যাটে ওঠার আয়োজন ইতোমধ্যে শুরু হয়েছে। এই ফ্ল্যাটে জিম, সুইমিং পুল, খেলার ঘর, আকাশে তারা দেখার ডেকসহ অনেক আধুনিক সুযোগ সুবিধা থাকছে।

এর আগে মুম্বাইয়ের কার্টার রোডে একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন শ্রফ পরিবার। টাইগার, তার মা আয়েশা শ্রফ, বাবা জ্যাকি শ্রফ ও বোন কৃষ্ণা শ্রফ নতুন এই ফ্ল্যাটে উঠছেন। এ প্রসঙ্গে জ্যাকি শ্রফ বলেন, ‘আমার স্ত্রী বাসা পরিবর্তনের সবকিছু দেখাশোনা করছেন। এটি মায়ের জন্য সন্তানের উপহার। আমি শুধু সঙ্গে একজন মুসাফির। আমাকে যেখানে নিয়ে যাবে সেখানেই থাকবো। এটি আমাদের ও পরিবারের ওপর সৃষ্টিকর্তার আশীর্বাদ।’

২০০৩ সালে মুক্তি পাওয়া ‘বুম’ সিনেমাটি প্রযোজনা করেছিলেন জ্যাকি শ্রফ ও তার স্ত্রী আয়েশা শ্রফ। কিন্তু সিনেমাটির কারণে রাতারাতি দেউলিয়া হয়ে যেতে হয়েছিল তাদের। এমনকি নিজেদের বাড়িও বিক্রি করতে হয়। পরে এক সাক্ষাৎকারে টাইগার শ্রফ বলেন, আমার মনে আছে, বাসার ফার্নিচারগুলো একে একে বিক্রি হচ্ছিল। যে জিনিসগুলোর মাঝে আমি বড় হয়েছি ধীরে ধীরে উধাও হয়ে যাচ্ছিল। একদিন আমার বিছানাও বিক্রি করা হয়। এরপর মেঝেতে ঘুমাতে শুরু করি। এটি আমার জীবনের সবচেয়ে বাজে অভিজ্ঞতা।