Saturday, 20 April 2024

   07:45:52 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা হত্যা মামলায় গ্রেফতারকৃত আসামীর স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে মুন্নুজান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষিকা মায়া রাণী ঘোষ(৭০),  হত্যাকান্ডের গ্রেফতারকৃত আসামী স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।

            প্রসঙ্গত গত ২১ সেপ্টেম্বর ২০২১  সকাল ৯.৪৫ টা হ’তে ১২.৩০ টার মধ্যে আসামী মোঃ মিলন মায়া রাণী ঘোষকে তার বাড়ীতে গলায় ওড়না প্যাঁচিয়ে হত্যা করে এবং স্বর্ণালংকার ও মোবাইল ফোন লুট করে ।

            এ সংক্রান্তে গত ২১ সেপ্টেম্বর ২০২১, বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা রুজু হয়। জনাব মোঃ আবু কালাম সিদ্দিক, পুলিশ কমিশনার, আরএমপি, রাজশাহী মহোদয়ের সার্বিক দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি বিশ্লেষণের ভিত্তিতে অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন  এর নেতৃত্বে বোয়ালিয়া মডেল থানা পুলিশ গোয়েন্দা তথ্যের মাধ্যমে ২৪ ঘন্টার মধ্যে অভিযুক্ত আসামীকে গ্রেফতার করে।

            গ্রেফতারকৃত আসামী রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার বড়কুঠি ক্যাম্প গ্রামের মৃত কালু শেখের ছেলে মোঃ মিলন শেখ (৪০)। তার দেয়া তথ্যমতে মায়া রাণীর খোয়া যাওয়া ৩.৫ ভরি স্বর্ণালংকার ও লুণ্ঠিত মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়।

            গত ২ অক্টোবর ২০২১  আসামীকে ৩ দিনের পুলিশ হেফাজতে জিজ্ঞাসাবাদ শেষে অফিসার ইনচার্জ নিবারণ চন্দ্র বর্মন পিপিএম, বোয়ালিয়া মডেল থানা এবং তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ গোলাম মোস্তফা আসামী মোঃ মিলন শেখকে বিজ্ঞ আদালতে উপস্থাপন করলে আসামী ভিকটিম মায়া রানী ঘোষকে হত্যার বিষয়ে নিজেকে সম্পৃক্ত করে বিস্তারিতভাবে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে।