Thursday, 27 January 2022

   02:05:17 PM

logo
logo
রাজশাহী মহানগরীর আলোচিত পিরু হত্যা মামলার মূল আসামী ছিনতাইকারী জয় আটক

1 month ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীর রাণীনগর এলাকায় বাড়ীতে প্রবেশ করে ছুরিকাঘাতে পিয়ারুল ইসলাম পিরু (৩৪)কে হত্যার ঘটনায় মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে বোয়ালিয়া মডেল থানা পুলিশ। এসময় আসামীর কাছ থেকে হত্যাকান্ডে ব্যবহৃত  চাকু উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানার রাণীনগর দক্ষিণ সাধুর মোড়ের মোঃ আমিরুল কসাইয়ের ছেলে মোঃ হাসান আলী জয় (২৭)। সে এলাকায় কুখ্যাত ছিনতাইকারী হিসেবে পরিচিত। রাজশাহী মহানগরীর বোয়ালিয়া মডেল থানায় তার বিরুদ্ধে দশটি মামলা রয়েছে। 

প্রসঙ্গত গত ৬ নভেম্বর ২০২১ রাত ৭ টায় মোঃ পিয়ারুল ইসলাম পিরুর সাথে আসামী মোঃ হাসান আলীর তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়।

এই ঘটনার জের ধরে আসামী হাসান আলীসহ কয়েকজন মিলে হাতে ধারালো চাকু, লোহার রড, জিআই পাইপ, বাঁশের লাঠি নিয়ে এসে পিরুর বাড়ীতে প্রবেশ করে তাকে এলোপাথাড়ীভাবে মারধর করে এবং বুকে ও হাঁটুর উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে।

উক্ত ঘটনায় গত ৭ নভেম্বর ২০২১ বোয়ালিয়া মডেল থানা পুলিশ অভিযান পরিচালনা করে আসামী মোঃ শিমুল ও সোহানুর রহমান সোহানকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন এবং মূল আসামীসহ অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রাখে।

পরবর্তীতে আজ ২৮ নভেম্বর ২০২১ (২৭ নভেম্বর ২০২১ দিবাগত) রাত আড়াই টায় বোয়ালিয়া মডেল থানার অফিসার ইনচার্জ জনাব নিবারন চন্দ্র বর্মন পিপিএম এর নেতৃত্বে তদন্তকারী কর্মকর্তা এসআই উত্তম কুমার রায় ও তার টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রাণীনগর দক্ষিণ সাধুর মোড়ে পরিত্যক্ত একটি বাড়ী হতে আসামী মোঃ হাসান আলী জয়কে গ্রেফতার করে। এসময় তার হেফাজত হতে হত্যা কাজে ব্যবহৃত ধারালো চাকু উদ্ধার হয়।  

অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।