Friday, 01 March 2024

   07:05:33 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৫০ লক্ষ টাকার হেরোইন উদ্ধার; ১ মাদক ব্যবসায়ী আটক

2 years ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে মোটরসাইকেলে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে প্রায় ৫০ লক্ষ টাকা মূল্যের ৫০০ গ্রাম হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে আরএমপি'র কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী হলো মোঃ মিঠু রানা (২৭)। সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার হরিশংকরপুর গ্রামের মোঃ মিলন হোসেনের ছেলে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গত ২৫ জানুয়ারি ২০২২সন্ধ্যায় উপ-পুলিশ কমিশনার (কাশিয়াডাঙ্গা) জনাব মোঃ মনিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধায়নে কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ জনাব এস এম মাসুদ পারভেজের নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব মোঃ জয়নাল আবেদীনের নেতৃত্বে এসআই মোঃ শাহীনুর ইসলাম ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি পরিচালনা করার উদ্দেশ্যে রায়পাড়া এলাকায় অবস্থান করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, একজন মাদক ব্যবসায়ী মোটরসাইকেলে অভিনব কায়দায় হেরোইন বহন করে হড়গ্রাম কোর্ট ষ্টেশন এলাকা হতে কাশিয়াডাঙ্গা মোড়ের দিকে যাচ্ছে।

এমন সংবাদের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানা পুলিশের ঐ টিম রাত সাড়ে ১০ টায় রায়পাড়া মোড়ে সন্দিগ্ধ মোটরসাইকেল আরোহীকে দেখতে পেয়ে দাঁড়ানোর জন্য সংকেত দেয়। সংকেত পেয়ে মোটরসাইকেল আরোহী দ্রুত গতিতে পালানোর চেষ্টা করলে পুলিশের ঐ টিম আসামী মোঃ মিঠু রানা (২৭)কে একটি মোটরসাইকেলসহ আটক করেন।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার মোটরসাইকেলের তেলের ট্যাংকির দুই পাশে বিশেষ কায়দায় হেরোইন রাখা আছে। পরবর্তীতে মোটরসাইকেল তল্লাশী করে ৫ টি প্যাকেটে মোট ৫০০ গ্রাম হেরোইন উদ্ধার হয়। যার মূল্য প্রায় ৫০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।