Thursday, 09 February 2023

   08:38:42 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৩ ছিনতাইকারী আটক

1 year ago

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ছিনতাইয়ের প্রস্তুতি গ্রহণকালে ৩ ছিনতাইকারীকে আটক করছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় আসামীদের কাছ থেকে  ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি চাকু ও ১ টি হাতুড়ী উদ্ধার হয়।

গ্রেফতারকৃত হলো রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার আসাম কলোনীর মোঃ মিন্টুর ছেলে মোঃ আলিফ ইসলাম  আকাশ (২০), হাজরা পুকুর গ্রামের মৃত খাইরুল ইসলামের ছেলে মোঃ রেজাউল করিম (৩২) ও বোয়ালিয়া মডেল থানার মোঃ লাল মিয়ার ছেলে মোঃ সোহান (২১)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ, ছিনতাই মুক্ত এবং মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করে যাচ্ছে আরএমপি।

এরই ধারাবাহিকতায় গতকাল ২৮ জানুয়ারি ২০২২ রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ নুরুন্নবী হোসেন ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করাকালে রাত ৯ টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজপাড়া থানার ঘোড়াচত্বর কড়াইতলার নীচে কতিপয় ছিনতাইকারী ছিনতাই করার জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম অভিযান পরিচালনা করে ছিনতাইকারী মোঃ আলিফ ইসলাম  আকাশ, মোঃ রেজাউল করিম (৩২) ও মোঃ সোহান (২১)কে আটক করে। এসময় আসামীদের কাছ থেকে  ছিনতাইয়ের কাজে ব্যবহৃত ২ টি চাকু ও ১ টি হাতুড়ী উদ্ধার হয়।

আটককৃত আসামীদের নামে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, মাদকসহ অন্যান্য মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।