Monday, 27 June 2022

   10:34:27 AM

logo
logo
শিক্ষার্থীর হারানো ল্যাপটপ উদ্ধার করলেন মতিহার থানা পুলিশ

4 months ago

শিক্ষার্থীর হারানো ল্যাপটপ উদ্ধার করে হস্তান্তর করলেন মতিহার থানা পুলিশ

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে বিশ্ববিদ্যালয় ভর্তি হতে আসা এক শিক্ষার্থীর  হারানো ল্যাপটপ উদ্ধার করে হস্তান্তর করলেন আরএমপি'র মতিহার থানা পুলিশ।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১১ ফেব্রুয়ারি ২০২২ দুপুর দেড় টায় রাজশাহী মহানগরীর মতিহার থানার তালাইমারী ট্রাফিক মোড়ে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে আসা মোঃ মেহেদী হাসান নামের এক পরীক্ষার্থী তার ল্যাপটপটি ভুলক্রমে অটোরিক্সায় রেখে চলে যায়। পরে অনেক খোঁজাখুজি করে ল্যাপটপের কোন সন্ধান না পয়ে মতিহার থানা পুলিশকে অবহিত করলে মতিহার থানায় একটি নিখোঁজ জিডি এন্ট্রি হয়।

জিডি এন্ট্রি পরবর্তীতে আরএমপি সাইবার ক্রাইম ইউনিটের সহকারি পুলিশ কমিশনার জনাব উৎপল কুমার চৌধুরী পিপিএম ও তাঁর দলের দেয়া তথ্য প্রযুক্তি বিশ্লেষণ করে মতিহার থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ আনেয়ার আলী তুহিনের সার্বিক দিক নির্দেশনায় এসআই মোঃ তাজ উদ্দিন আহম্মেদ, এসআই মোঃ পলাশ আলী ও তাদের টিম হারানো ল্যাপটপটি উদ্ধার করেন। পরবর্তীতে গতকাল ২১ ফেব্রুয়ারি ২০২২ বিকেলে শিক্ষার্থী মেহেদী হাসানকে থানায় ডেকে হারানো ল্যাপটপটি তার হাতে তুলে দেন।

হারানো ল্যাপটপ ফিরে পেয়ে শিক্ষার্থী মেহেদী হাসান আরএমপি'র মতিহার থানা পুলিশ সহ সংশ্লিষ্ট সকলের প্রতি  কৃতজ্ঞতা প্রকাশ করেন।