Saturday, 20 April 2024

   12:00:47 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ী আটক

2 years ago

হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামী

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ৫৫ গ্রাম হেরোইন ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত হলো মোঃ দোলঙ্গির হোসেন দুলাল (৪২)। সে রাজশাহী মহানগরীর কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়ার মৃত বোরজাহান আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৮ ফেব্রুয়ারি ২০২২ বিকেল সাড়ে ৪ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আবুল কালাম আজাদ, এসআই মোঃ নুরুন্নবী হোসেন ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে কাটাখালী থানার শ্যামপুর পশ্চিমপাড়া গ্রামে এক ব্যক্তি হেরোইন ও ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল পৌনে ৫ টায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ দোলঙ্গির হোসেন দুলালকে তার বাড়ীর সামনে হতে আটক করে। এসময় আসামীর কাছ থেকে ৫৫ গ্রাম হেরোইন ও ১৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এধরনের অভিযান অব্যাহত থাকবে।