Thursday, 28 March 2024

   03:45:33 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি'র মাদক বিরোধী বিশেষ অভিযান, আটক ২

1 year ago

অ্যালকোহলসহ গ্রেফতারকৃত আসামী

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে আরএমপি ডিবি পৃথক মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ২০২ বোতল অ্যালকোহল, ২০১ পিচ ইয়াবা, ৫১ গ্রাম হেরোইন-সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় মাদক বিক্রয়ের অর্থ-সহ মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার মহানন্দখালী মধ্যপাড়া গ্রামের মৃত তোজাম্মেল হোসেনের ছেলে মো: তাহেরুল ইসলাম টিটন (৫৫) ও বোয়ালিয়া মডেল থানার বখতিয়ারবাদ মালদা কলোনীর মোঃ বাবলু শেখের ছেলে মো: বাবু (৩২)।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১৫ এপ্রিল ২০২২ রাত পৌনে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই মো: মাহফুজুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, এয়ারপোর্ট থানার মহানন্দখালী এলাকায় হোমিও ঔষধের দোকানে একজন অ্যালকোহল বিক্রয় করছে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১১ টায় ঘটনাস্থল হতে হোমিও ঔষধ দোকানী  তাহেরুলকে আটক করে। এসময় তার কাছ থেকে ২০২ বোতল অ্যালকোহল উদ্ধার হয়।

                              হেরোইন ও ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামী

ডিবি পুলিশের অপর একটি টিম গতকাল ১৫ এপ্রিল ২০২২ রাত্রী ১২ টায় রাজপাড়া থানার তেরখাদিয়া মহিলা ক্রীড়া কমপ্লেক্সের সামনে অভিযান পরিচালনা করে আসামী মো: বাবুকে আটক করে। এসময় আসামীর কাছ থেকে ২০১ পিচ ইয়াবা ও ৫১ গ্রাম হেরোইন উদ্ধার হয়।  এসময় মাদক বিক্রয়ের অর্থ-সহ মাদক বহনের কাজে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরএমপি'র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।