Thursday, 18 April 2024

   11:22:42 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; দুই ভাই আটক

1 year ago

১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ গ্রেফতারকৃত আসামী

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ দুই ভাইকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত দুই ভাই মো: মাসুদ রানা (২৮) ও মো: রুবেল আলী (২০) রাজশাহী মহানগরীর দামকুড়া থানার চর মাজারদিয়াড় গ্রামের মো: হাজমত আলীর ছেলে।

                  ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ গ্রেফতার দুই ভাই

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৩ এপ্রিল ২০২২ বিকেলে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব জনাব মো: মশিয়ার রহমান এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার শ্রীরামপুর টি-বাঁধ এলাকায় দুই ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল পৌনে ৪ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামী মো: মাসুদ রানা ও মো: রুবেল আলীকে গ্রেফতার করে। এসময় আসামিদের কাছ থেকে ১৩৫০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, তারা সম্পর্কে দুই ভাই। ট্যাপেন্টাডল ট্যাবলেট গুলো নগরীর বিভিন্ন স্থানে বিক্রয় ও সরবরাহ করার জন্য তাদের কাছে রেখেছিলো।

আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।