Monday, 27 June 2022

   10:39:55 AM

logo
logo
রাজশাহী মহানগর ডিবি'র পৃথক অভিযানে ১ মাদক ব্যবসায়ী ও ৪ জুয়ারি আটক

1 month ago

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে পৃথক অভিযানে ৬৫ পিস ট্যাপেন্টাডল-সহ ১ মাদক ব্যবসায়ী ও জুয়া খেলার সরঞ্জামাদি-সহ ৪ জুয়ারিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

মাদক মামলায় গ্রেফতারকৃত মো: ফয়সাল হোসেন(৩৮) রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার সায়েরগাছা গ্রামের  মৃত. আ: সুবহানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, ১৫ মে সন্ধ্যা ৬ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের  উপ-পুলিশ  কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মো: আশিক ইকবাল, এসআই মোহা: আব্দুর রহমান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার হড়গ্রাম পুরাতন কেশবপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ল এলাকায় একজন মাদক ব্যবসায়ী ট্যাপেন্টাডল বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা সোয়া ৬ টায় রাজপাড়া থানার হড়গ্রাম পুরাতন কেশবপুর পুলিশ ফাঁড়ি সংলগ্ল এলাকায় ট্যাপেন্টাডল ব্যবসায়ী ফয়সালকে ৬৫ পিস ট্যাপেন্টাডল-সহ আটক করে।

ডিবি পুলিশের অপর একটি টিম ১৫ মে দুপুর পৌনে ১ টায় কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়া এলাকায় ৪ জন জুয়ারিকে তাস ও টাকা-সহ আটক করে।

গ্রেফতারকৃতরা হলো মো: মিলন(৩৮), মো: ইশা খান(৩৫), মো: টিয়া(৩৫) ও মো: পিয়ার আলী(৩৪)।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরএমপি'র সম্মানিত পুলিশ কমিশনার জনাব মো: আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে রাজশাহী মহানগরীকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে এধরনের অভিযান অব্যাহত থাকবে।