Saturday, 20 April 2024

   01:44:07 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরি করে পালানোর সময় ১১ মামলার আসামি আটক

1 year ago

গ্রেফতারকৃত আসামি-সহ উদ্ধারকৃত অটোরিক্সা

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরি করে পালানোর সময় স্থানীয় জনতার সহায়তায় ১১ মামলার আসামিকে আটক করেছে আরএমপি'র পবা থানা পুলিশ।

গ্রেফতারকৃত মো: বিপুল বিশ্বাস (৩৭), সে পাবনা জেলার ঈশ্বরদী থানার  পিয়ারাখালী পশ্চিম টেংরী কাচারীপাড়ার মো: আব্দুর রাজ্জাক ওরফে রাজা বিশ্বাসের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগরীর পবা থানার মধুসুধনপুরের মৃত রফিকুল ইসলামের ছেলে সোহেল রানা গতকাল ২৩ জুন ২০২২ দুপুর ১.৩০ টায় পবা থানার নওহাটা ছাগলহাটে মসজিদের সামনে তার ব্যাটারী চালিত অটোরিক্সা রেখে নামাজ পড়ার জন্য মসজিদের ভিতরে যায়। দুপুর পৌনে ২ টায় নামাজ শেষ করে মসজিদের বাহিরে এসে দেখে তার অটোরিক্সাটি নাই।  সে তার আত্বীয়-স্বজনের সহায়তায় অটোগাড়ি খোঁজাখুঁজি শুরু করে।

পরবর্তীতে সন্ধ্যা সাড়ে ৬ টায় বরইকুড়ি গ্রামের রাস্তা দিয়ে অটোরিক্সাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতায় সহায়তায় পবা থানা পুলিশ আসামি বিপুলকে চোরাই অটো-সহ আটক করেন। এসময় আসামির কাছ থেকে দুইটি অটোর চাবি উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামি বিপুলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অটোরিক্সা চুরি-সহ ১১ টি মামলা রুজু রয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।