Friday, 30 September 2022

   09:56:06 AM

logo
logo
হারানো মোবাইল ফোন উদ্ধার করে দিলো আরএমপি ডিবি

1 month ago

হারানো মোবাইল ফোন উদ্ধার করে দিলো আরএমপি ডিবি

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে হারানো মোবাইল ফোন উদ্ধার করে মালিকের নিকট হস্তান্তর করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। 

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডাক্তার ফারহানা রহমান তিথি গত ৩১ জুলাই ২০২২ রাত ১০ টায় ডিউটি শেষ করে জরুরি বিভাগের সামনে হতে অটোরিক্সায় বাসায় ফিরেন। বাসায় ফেরার কিছুক্ষণ পরে তিনি লক্ষ্য করেন, তার এপ্রোনের পকেটে ব্যবহৃত মোবাইল ফোনটি নেই। এরপর তিনি অনেক খোঁজাখুঁজির পর মোবাইল ফোনটি না পেয়ে রাজপাড়া থানায় একটি হারানো জিডি করেন এবং রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশকে অবগত করেন।

সেই জিডির পরিপ্রেক্ষিতে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে এসআই মো: আশরাফুল ইসলাম ও তার টিম হারানো মোবাইল ফোন উদ্ধারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে ডিবি পুলিশের ঐ টিম সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যালোচনা করে ও তথ্য প্রযুক্তির সহায়তায় গতকাল ১ আগষ্ট ২০২২ দুপুর ২ টায় রাজপাড়া থানার ঘোষপাড়া এলাকা হতে হারানো মোবাইলটি ফোন উদ্ধার করে। এরপর ডিবি অফিসে মালিকের নিকট মোবাইল ফোনটি হস্তান্তর করে।

ডাঃ ফারহানা রহমান হারানো মোবাইল ফোনটি এত দ্রুত সময়ে ফেরত পেয়ে অত্যন্ত আনন্দিত। ফোনটি পেয়ে তিনি আরএমপি'র পুলিশ কমিশনার-সহ ডিবি পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।