Thursday, 28 March 2024

   09:28:54 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে চোরাই গরু উদ্ধার; গ্রেফতার ২

1 year ago

রাজশাহী মহানগরীতে চোরাই গরু উদ্ধার; গ্রেফতার ২

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীতে চোরাই গরু উদ্ধার করে  ১ নারী-সহ ২ চোরকে আটক করেছে আরএমপি’র শাহমখদুম থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, মোছা: বিলকিস বেগম (৪৫) ও মো: মাসুম আলী (৩৫)। বিলকিস রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা  থানার পূর্ব মোল্লাপাড়া এলাকার মো: আজাহার আলীর স্ত্রী ও অপর আসামি মাসুম রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার নিমতলা এলাকার মৃত মান্নান আলীর ছেলে।

ঘটনাসূত্রে জানা যায়, মো: তরিকুল ইসলাম শাহমখদুম থানার কুলপাড়া এলাকার বাসিন্দা। তিনি তিনটি  গরু লালন-পালন করতেন। গত ২৩ আগস্ট রাত ১২ টায়  গরু গুলো দেখে  ঘুমাতে যান।  এরপর রাত সাড়ে ৩টায় ঘুম থেকে উঠে দেখেন তিনটি গরুর মধ্যে একটি নাই এবং গোয়াল ঘরের ইটের দেয়াল ভাঙ্গা। তিনি আশপাশ খোঁজাখুজিঁ করে না পেয়ে শাহমখদুম থানায় একটি অভিযোগ করেন।

উক্ত অভিযোগের পরিপ্রেক্ষিতে শাহমখদুম ক্রাইম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: সাইফুল ইসলামের দিকনির্দেশনায় শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: মেহেদী হাসানের নেতৃত্বে এসআই নাসির ‍উদ্দিন ও তার টিম চোরাই গরু উদ্ধার ও আসামি গ্রেফতার অভিযান শুরু করে।

পরবর্তীতে পুলিশে ঐ টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার পূর্ব মোল্লাপাড়া এলাকায় মোছা: বিলকিস বেগমের বাড়িতে চোরাই গরুটি আছে।

উক্ত সংবাদ পেয়ে শাহমখদুম থানা পুলিশের ঐ টিম আজ ২ সেপ্টেম্বর, ২০২২ দুপুর পৌনে ২টায় বিলকিস বেগমকে গ্রেফতার করে এবং চোরাই গরুটি উদ্ধার করে।

জিজ্ঞাসাবাদে বিলকিস বেগম স্বীকার করে অপর আসামি মাসুম-সহ আরো কয়েকজন তার কাছে গরুটি বিক্রয়ের জন্য রেখেছে। উক্ত স্বীকারোক্তিতে অপর আসামি মাসুমকে একই দিনে দুপুর পৌনে ৩টায় গ্রেফতার করা হয়।

ঘটনার সাথে জড়িত আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে।