Friday, 29 March 2024

   04:26:10 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে দুই মাদক ব্যবসায়ী আটক: হেরোইন উদ্ধার ও মোটরসাইকেল জব্দ

1 year ago

রাজশাহী মহানগরীতে দুই মাদক ব্যবসায়ী আটক: হেরোইন উদ্ধার ও মোটরসাইকেল জব্দ

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে ৫৪ গ্রাম হেরোইন-সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো পাপন খান বাপ্পী (৩০) ও মো: খোরশেদুল আলম (৪৫) । পাপন টাংগাইল জেলার টাংগাইল সদর থানার ধুলেরচর হাজরাঘাট এলাকার আলী আজম খানের ছেলে ও খোরশেদুল এনায়েতপুর মাদ্রাসাপাড়ার মো: সানাউল্লাহ মিয়ার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৩ সেপ্টেম্বর, ২০২২ ভোর সাড়ে ৪টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল, এসআই মো: মিজানুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, দুইজন মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার গোদাগাড়ী থানা এলাকা হতে মোটরসাইকেল যোগে হেরোইন নিয়ে রাজশাহী শহরের দিকে আসছে।

উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম ভোর সাড়ে ৫টায় কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করে।এ  সময় গোদাগাড়ীর দিক হতে সন্ধিগ্ধ মোটরসাইকেলটি আসতে দেখে তারা থামানোর জন্য সংকেত দেয়।  সংকেত পেয়ে চালক রাস্তার বাম পাশে মোটরসাইকেল দাঁড় করে কৌশলে পালানোর চেষ্টা করলে ডিবি পুলিশ তাদের আটক করে এবং  তাদের কাছে থাকা ৫৪ গ্রাম হেরোইন উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।