Friday, 29 March 2024

   05:51:42 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি'র অভিযানে ১১০ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার; গ্রেফতার ৩

1 year ago

রাজশাহী মহানগরীতে ডিবি'র অভিযানে ১১০ লিটার দেশীয় চোলাইমদ উদ্ধার; গ্রেফতার ৩

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ১১০ লিটার দেশীয় চোলাইমদ-সহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো মো: আজিজুল ইসলাম (৫০), মো: খাদেমুল ইসলাম (৪৫) ও মো: রুবেল (৪০)। আজিজুল রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার নওদাপাড়া এলাকার মৃত সেফাত শেখের ছেলে, খাদেমুল মতিহার থানার বুধপাড়া এলাকার মৃত বশির আহম্মেদের ছেলে ও রুবেল চন্দ্রিমা থানার হাজরাপুকুর এলাকার মৃত কছিমুদ্দিনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৪ সেপ্টেম্বর ২০২২ বিকেল সাড়ে ৪টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: মশিয়ার রহমান এবং এসআই মো: সালেকুর রহমান ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে চন্দ্রিমা থানার পাইকপাড়া এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী দেশীয় চোলাইমদ বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম বিকেল পৌনে ৫টায় বর্ণিত ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি আজিজুল, খাদেমুল ও রুবেলকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে ১১০ লিটার চোলাইমদ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।