Wednesday, 24 April 2024

   08:32:09 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে দেশী মদ উদ্ধার; গ্রেফতার ২

1 year ago

রাজশাহী মহানগরীতে দেশী মদ উদ্ধার; গ্রেফতার ২

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীতে ৯৭.৪ লিটার দেশীয় চোলাইমদ-সহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃতরা হলো মোসা: কল্পনা বেগম (৪৫) ও মো: তুহিন (৫৫)। কল্পনা রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর বাকীর মোড় ডোমপাড়া এলাকার মৃত আঃ মজিদের মেয়ে এবং  তুহিন রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার হোসনীগঞ্জ এলাকার মৃত শওকত আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ০১ অক্টোবর ২০২২ দুপুর পৌনে ২টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মীর্জা মো: আব্দুস ছালাম এবং এসআই মো: কাজী জাকারিয়া ও তার টিম রাজশাহী মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে রাজপাড়া থানার লক্ষীপুর বাকীর মোড় ডোমপাড়া এলাকায় কল্পনা তার বাড়িতে  দেশীয় চোলাইমদ বিক্রি করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম দুপুর ২টায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি কল্পনা ও তুহিনকে গ্রেফতার করে। এসময় কল্পনার রান্না ঘর থেকে ৯৭.৪ লিটার চোলাইমদ উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।