Thursday, 09 February 2023

   09:23:00 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে হেরোইন উদ্ধার; দুই নারী-সহ চার ব্যক্তি আটক

2 months ago

রাজশাহী মহানগরীতে হেরোইন উদ্ধার; দুই নারী-সহ চার ব্যক্তি আটক

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরী কাশিয়াডাঙ্গা মোড় হতে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করে দুই নারী-সহ চার ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের ব্যবহৃত একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো মো: রবিউল ইসলাম (২১), সে রাজশাহী জেলার গোদাগাড়ী থানার মাদারপুর এলাকার মো: গোলাম মোস্তফার ছেলে ও মো: রাকিবুজ্জামান (২২), সে একই এলাকার মো: আজিজুল হক বানুর ছেলে । মোসা: শিরিফা খাতুন (২৯), সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার নিচাধুমি এলাকার মো: আনারুলের স্ত্রী  এবং  একই এলাকার মোসা: বিজলী (৩৮), সে মো: রেন্টু আলীর স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৭ নভেম্বর, ২০২২ রাত পৌনে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল, এসআই মো: মিজানুর রহমান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, গোদাগাড়ী হতে হেরোইন নিয়ে দুইজন মহিলা কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম রাত ১১টায় কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান পরিচালনা করে দুই মহিলা-সহ আরও দুই ব্যক্তিকে আটক করে। এসময় তাদের কাছ থেকে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার হয় এবং একটি মটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।