Tuesday, 19 March 2024

   05:05:58 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ডিবি'র অভিযানে ৮০ গ্রাম হেরোইন উদ্ধার; গ্রেফতার ১

1 year ago

রাজশাহী মহানগরীতে ডিবি'র অভিযানে ৮০ গ্রাম হেরোইন-সহ গ্রেফতার ১

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার টিবি পুকুর বাইপাস এলাকায় অভিযান পরিচালনা করে ঢাকাগামী এক যাত্রীর কাছ থেকে ৮০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এই ঘটনায় ঐ যাত্রীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত মোসা: ফাতেমা বেগম (৪৫)। সে ঢাকা মহানগরীর কদমতলী থানার পূর্ব জুরাইনের মো: নাসির আহম্মদের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ ফেব্রুয়ারি, ২০২৩ রাত পৌনে ১১ ঘটিকায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো: আশিক ইকবাল, এসআই মো: মিজানুর রহমান সরকার ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, ঢাকাগামী বাসে এক যাত্রী গোদাগাড়ী থেকে হেরোইন বহন করে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়েছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১১ টায় রাজপাড়া থানার টিবি পুকুর বাইপাস এলাকায় অবস্থান নেয়। কিছুক্ষণ পর তাঁরা বাসটিকে আসতে দেখে সংকেত দিয়ে বাসটিকে থামান। এরপর বাসে অভিযান পরিচালনা করে আসামি মোসা: ফাতেমা বেগমকে  আটক করে। এসময় তার কাছ থেকে ৮০ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, উদ্ধারকৃত হেরোইন সে গোদাগাড়ীর মো: সেলিমের কাছ থেকে ক্রয় করে ঢাকায় নিয়ে যাচ্ছিল।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।