Tuesday, 16 April 2024

   12:53:17 AM

logo
logo
রাজশাহীতে তুচ্ছ ঘটনায় খুন; মূলহোতা-সহ গ্রেফতার ২

1 year ago

খুনের ঘটনায় দুই গ্রেফতারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম উত্তরপাড়া এলাকায় বরই ফল পাড়তে নিষেধ করাকে কেন্দ্র করে খুনের ঘটনায় মূলহোতা-সহ দুই আসামিকে গ্রেফতার করেছে আরএমপি চন্দ্রিমা থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো মো: নাসিম (২২) ও মো: শুভ (২০)। আসামি নাসিম রাজশাহী মহানগরীর শাহমখুদম থানার গাংপাড়ার মৃত আজম আলীর ছেলে। বর্তমানে সে চন্দ্রিমা থানার আসাম কলোনী বউ বাজার এলাকার বাসিন্দা। অপর আসামি শুভ শাহমখদুম থানার পবা নতুনপাড়ার(গাংপাড়া) মৃত সাজ্জাদের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২ ফেব্রুয়ারি, ২০২৩ দুপুর পৌনে ১ ঘটিকায় রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার ছোট বনগ্রামে কাজেম আলী বিদ্যুৎ-এর পৈত্রিক বাড়ীর সামনে গেট সংলগ্ন বরই গাছে আসামি নাসিম, শুভ ও আকাশ ঢিল মেরে বরই পাড়ছিল। তখন কাজেম আলী তাদের ঢিল মেরে বরই পাড়তে নিষেধ করলে আসামিদের সাথে তার বাকবিতন্ডা ও ধাক্কাধাক্কি হয়। 

 ধাক্কাধাক্কির একপর্যায়ে আসামিরা ক্ষিপ্ত হয়ে কাজেম আলীকে কিলঘুষি মেরে এবং চাকু দ্বারা আঘাত করে গুরুত্বর জখম করে করে পালিয়ে যায়। স্থানীয়রা কাজেম আলীকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। কাজেম আলীর ছোট বোন মোসা: মৌসুমী খাতুনের এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানায় একটি হত্যা মামলা রুজু হয়।

মামলার রুজু পরবর্তীতে আরএমপি’র সম্মানিত পুলিশ কমিশনার মো: আনিসুর রহমান, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়ের সার্বিক নির্দেশনায় উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো: আরেফিন জুয়েলের তত্ত্বাবধানে চন্দ্রিমা থানার এসআই মো: রেজাউল করিম ও তার টিম আসামি গ্রেফতারে অভিযান শুরু করেন।

পরবর্তীতে চন্দ্রিমা থানা পুলিশের ঐ টিম সাইবার ক্রাইম ইউনিটের সহায়তায় আসামিদের অবস্থান সনাক্ত করে  গতকাল ২ ফেব্রুয়ারি রাত ১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে চন্দ্রিমা থানার মুশরইল এলাকা হতে আসামি মো: নাসিম ও মো: শুভকে গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

পলাতক আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।