Thursday, 28 March 2024

   03:47:03 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ২০০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; আটক ১

1 year ago

রাজশাহী মহানগরীতে ২০০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; আটক ১

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীতে ২০০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত মো: আসলাম (৩৩)। সে রাজশাহী মহানগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকার মৃত আ: রহমানের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ৩ ফেব্রুয়ারি, ২০২৩ সকল ৯টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো: আল মামুনের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) মো: আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, একজন মাদক ব্যবসায়ী রাজপাড়া থানার সিপাইপাড়া এলাকায় মাদক বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে গোয়েন্দা পুলিশের ঐ টিম সকাল সোয়া ৯টায় ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে আসামি আসলামকে আটক করে। এসময় আসলামের কাছ থেকে ২০০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, অপর মাদক ব্যবসায়ী মো: মামুনের  নিকট হতে ক্রয় করে বিক্রয়ের জন্যে নিজের কাছে রেখেছিল।

পলাতক মামুনকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।