Saturday, 20 April 2024

   03:00:10 PM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৬ কেজি গাঁজা উদ্ধার; গ্রেফতার ১

1 year ago

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীতে  ৬ কেজি গাঁজা-সহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।


গ্রেফতারকৃত মো: জীবন হোসেন (২৫) রাজশাহী মহানগরীর  চন্দ্রিমা থানার ছোটবনগ্রাম তিন রাস্তার মোড়ের মৃত দেলোয়ার হোসেনের ছেলে। 


ঘটনা সূত্রে জানা যায়, আজ ৪ মার্চ ২০২৩  খ্রিষ্টাব্দ সকালে উপ-পুলিশ কমিশনার (মতিহার) মো: মনিরুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার  মো: একরামুল হক, পিপিএম-এর নেতৃত্বে মতিহার থানার অফিসার ইনচার্জ মো: হাফিজুর রহমান, এসআই মো: গোলাম মোস্তফা ও তার টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, কুমিল্লা হতে রাজশাহীগামী বাসে দুইজন মাদক ব্যবসায়ী গাঁজা নিয়ে রাজশাহী শহরের দিকে আসছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানা পুলিশের ঐ টিম তালাইমারী মোড়ে অবস্থান নেয়। সেখানে সকাল ৯:০০ ঘটিকায় কুমিল্লা হতে রাজশাহীগামী বাস থেকে নামার সময় একজনকে গ্রেফতার করে অপরজন পালিয়ে যায় । এসময় গ্রেফতারকৃত আসামিকে তল্লাশী করে তার কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার হয়। 

গ্রেফতারকৃত আসামি জীবন হোসেন পলাতক আসামির সহায়তা বিভিন্ন জেলা থেকে মাদক ক্রয় করে রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে মর্মে জানা যায়। আসামি জীবনের বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদক-সহ বিভিন্ন আইনে একাধিক মামলা রুজু আছে।   
অপর আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামি-সহ পলাতক আসামির বিরুদ্ধে মতিহার থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে।