Thursday, 28 March 2024

   06:42:23 PM

logo
logo
শাহ্‌মখদুম থানা পুলিশের অভিযানে ১৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ১

10 months ago

শাহ্‌মখদুম থানা পুলিশের অভিযানে ১৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ১

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর আমচত্বর এলাকায় অভিযান পরিচালনা করে ১৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট-সহ এক ব্যাক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র শাহ্‌মখদুম থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: আসলাম আলী (৫২)। সে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার চরপাকা এলাকার মৃত হাসান আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৩শে মে ২০২৩ খ্রিষ্টাব্দ দুপুর ২:০০টায় রাজশাহী মহানগরীর উপ-পুলিশ কমিশনার (শাহ্‌মখদুম) মো: নূর আলম সিদ্দিকী-এর সার্বিক তত্ত্বাবধানে শাহ্‌মখদুম থানার অফিসার ইনচার্জ মো: নজরুল ইসলামের নেতৃত্বে এসআই মো: আব্দুল মতিন, এসআই উত্তম কুমার ও তাদের টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযানে বের হয়। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, শাহ্‌মখদুম থানাধীন নওদাপাড়া আমচত্বর  এলাকায় একটি চা স্টলের পাশে এক ব্যক্তি  মাদকদ্রব্য নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহ্‌মখদুম থানা পুলিশের ওই টিম দুপুর ০২:১০ টায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি আসলামকে ১৫০০ পিচ ইয়াবা ট্যাবলেট-সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায়, সে তার এক পরিচিত ব্যক্তির কাছ থেকে ইয়াবাগুলো সংগ্রহ করেছে অপর এক ব্যক্তির নিকট পৌঁছে দেওয়ার জন্য। আরও জানা যায়, সে দীর্ঘদিন যাবত তার নিজ এলাকা এবং রাজশাহী মহানগরীর বিভিন্ন স্থানে মাদকদ্রব্য বিক্রয় করে আসছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে শাহ্‌মখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।