Wednesday, 19 June 2024

   07:17:29 PM

logo
logo
রাজশাহী গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজা  উদ্ধার; গ্রেফতার ৪

9 months ago

রাজশাহী গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজা  উদ্ধার; গ্রেফতার ৪

আরএমপি নিউজ : রাজশাহী গোদাগাড়ীতে ৫২ কেজি গাঁজাসহ ৪ জনকে গ্রেফতার করেছে রাজশাহী ডিবি পুলিশ। এছাড়াও আসামিদের কাছ থেকে মদক বহনে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত অটোরিক্সা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা মো: জামিল(৩৪), মো: শাকিব ইসলাম (২২), মো: তামিম মিয়া(১৯) ও মো: মোমিন মিয়া (৫০)।  মো: জামিল রাজশাহী মহানগরের রাজপাড়ার মহিষবাথান এলাকার মৃত নূর আক্কাশের পুত্র,  মো: শাকিব ইসলাম রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ভাগাইল গ্রামের মো: শরিফুল ইসলামের পুত্র, মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়া রাজশাহী মহাগরের কাশিয়াডাঙ্গা থানার মো: আরিফুল ইসলাম এবং মৃত কাইমুদ্দিনের পুত্র।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী জেলার ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার সঙ্গীয় ফোর্সসহ গতকাল ১১ সেপ্টেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ দুপুর ০২:৩০ টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানার চাপাল ও  তার সন্নিহিত এলাকায় টহলরত ছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, রাজশাহী মহানগরের দামকুড়া থানাধীন হরিপুর হয়ে একটি ব্যাটারিচালিত রিক্সায় ২ জন এবং একটি মোটরসাইকেলে ২ জন-সহ মোট ৪ জন মাদককারবারি মাদক বিক্রয়ের উদ্দেশ্যে গোদাগাড়ী থানাধীন চাপাল গ্রামে যাচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) সনাতন চক্রবর্তীর নেতৃত্বে রাজশাহী ডিবির ইন্সপেক্টর (নিরস্ত্র) আতিকুর রেজা সরকার সঙ্গীয় ফোর্স-সহ রাত ০৭:২৫ টায় একটি অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে রাজশাহীর ডিবি পুলিশ অভিযুক্ত মো: জামিল (৩৪) একটি অটোরিক্সায় তার দেহ তল্লাশি করে পেট ও পিঠে বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ২ কেজি গাঁজা এবং তার ব্যবহৃত অটোরিক্সা হতে দুইটি প্লাস্টিকের বস্তায় ৪৪ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। অভিযুক্ত মো: শাকিব ইসলাম, মো: তামিম মিয়া ও মো: মোমিন মিয়ার দেহ তল্লাশি করে পেট ও পিঠের মধ্য হতে আরও দুই কেজি করে মোট ৬ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশের ঐ আভিযানিক দল। মাদককারবারিদের নিকট হতে সর্বমোট ৫২ কেজি গাঁজা জব্দ করে পুলিশ। এসময় মদক বহনে ব্যবহৃত একটি ব্যাটারী চালিত অটোরিক্সা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।