Friday, 01 March 2024

   07:46:54 AM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেফতার ২

3 months ago

আরএমপি ডিবি কর্তৃক ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতারকৃত আসামি নাসিম উদ্দিন

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা ও রাজপাড়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামি মো: নাসিম উদ্দিন (২৭) ও মো: নাজমুল ইসলাম (২৭)। নাসিম রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়ার মৃত কামরুল ইসলামের ছেলে ও নাজমুল ইসলাম একই থানার মিয়াপুরের মৃত আ: রাজ্জাকের ছেলে।

 আরএমপি ডিবি কর্তৃক ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতারকৃত আসামি নাজমুল

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৭ নভেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ রাত পৌনে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে এম আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া এলাকায় এক ব্যক্তি ট্যাপেন্টাডল ট্যাবলেট বিক্রির জন্য অবস্থান করছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ৯ টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম নতুনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি নাসিমকে ২০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে।

এর আগে ডিবি পুলিশের ঐ টিম সন্ধ্যা পৌনে ৭ টায় রাজপাড়া থানার লক্ষীপুর মোড়ে অভিযান পরিচালনা করে আসামি মো: নাজমুল ইসলামকে ১০০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেফতার করে। জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, তারা দীর্ঘদিন ধরে ট্যাপেন্টাডল ট্যাবলেটের ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র কাশিয়াডাঙ্গা ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।