Monday, 29 April 2024

   01:11:09 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার ২

4 months ago

ডিবির অভিযানে ৬০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেন্সিডিলসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: ইউসুফ আলী (৪৫) ও মো: রিমন আলী (২২)। ইউসুফ আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ধোবড়া গ্রামের মো: একরামুল হকে ছেলে ও রিমন আলী একই এলাকার মো: জামিরুল ইসলামের ছেলে। 

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ রাত পৌনে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: আব্দুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দুই ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেন্সিডিল এনে কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান পরিচালনা করে আসামি মো: ইউসুফ আলী ও মো: রিমন আলীকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে কাশিয়াডাঙ্গা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।