Monday, 29 April 2024

   08:26:00 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে হেরোইন ও গাঁজা উদ্ধার; গ্রেফতার ৩

3 months ago

এয়ারপোর্ট থানা পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফাতরকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র এয়ারপোর্ট থানার ভোলাবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে পৌনে ৭ গ্রাম হেরোইন ও  ৪০০ গ্রাম গাঁজাসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে আরএমপি’র এয়ারপোর্ট থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: সানোয়ার হোসেন (৪০), তার স্ত্রী মোসা: রোকসানা বেগম (৩৫) ও মো: মিঠু (২৫) । সানোয়ার হোসেন রাজশাহী মহানগরীর এয়ারপোর্ট থানার ভোলাবাড়ীর মো: আব্দুল কুদ্দুসের ছেলে, সানোয়ারে স্ত্রী রোকসানা বেগম ও মিঠু একই এলাকার মো: আজিবর রহমানের ছেলে। 

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর পৌনে ১২ টায় আরএমপি’র এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মোহা: মনিরুজ্জামানের নেতৃত্বে এসআই মো: আব্দুর রহিম ও তাঁর টিম এয়ারপোর্ট থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন এয়ারপোর্ট থানার ভোলাবাড়ী এলাকায় আসামি সানোয়ার তার বাড়িতে হেরোইন ও গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে এয়ারপোর্ট থানা পুলিশের ঐ টিম দুপুর ১২ টায় এয়ারপোর্ট থানার ভোলাবাড়ী এলাকায় আসামি সানোয়ারের বাড়িতে অভিযান পরিচালনা করে তাকেসহ তার স্ত্রী মোসা: রোকসানা ও মো: মিঠুকে গ্রেফতার করে। এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে পৌনে ৭ গ্রাম হেরোইন ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ হেরোইন ও গাঁজার ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে এয়ারপোর্ট থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।