Monday, 29 April 2024

   05:11:31 AM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে ২০০ পিস ইয়াবা উদ্ধার; গ্রেফতার ২

3 months ago

আরএমপি ডিবি’র অভিযানে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতারকৃত আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার শেখেরচক বিহারী বাগান এলাকায় অভিযান পরিচালনা করে ২০০ পিস ইয়াবাসহ ২ ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: মেহেদী হাসান(৩০) ও মো: অভি (২৪)। মেহেদী হাসান রাজশাহী জেলার বাঘা থানার খাগোড় বাড়িয়ার মো: আব্দুর রাজ্জাকের ছেলে। তার বর্তমান ঠিকানা রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার টিকিয়াপাড়া বাসার রোড। অপর আসামি অভি একই থানার শেখেরচক বিহারী বাগানের মো: জিয়ার ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৫ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাত সাড়ে ৯ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মিঠুন সরকার ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন বোয়ালিয়া থানার শেখেরচক বিহারী বাগান এলাকায় দুই ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। 

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত পৌনে ১০ টায় বোয়ালিয়া থানার শেখেরচক বিহারী বাগান এলাকায় অভিযান পরিচালনা করে আসামি মেহেদী হাসান ও অভিকে ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করে।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা জানায়, তারা দীর্ঘদিন ধরে ইয়াবার ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আরএমপি’র বোয়ালিয়া থানায় মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।