Tuesday, 16 April 2024

   01:24:50 AM

logo
logo
কাটাখালী থানার অভিযানে ইয়াবাসহ এক নারী গ্রেপ্তার

1 month ago

কাটাখালী থানার অভিযানে ইয়াবাসহ গ্রেপ্তারকৃত আসামি। ছবি : আরএমপি নিউজ

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কিসমত কুখন্ডি এলাকায় অভিযান পরিচালনা করে ৭২ পিস ইয়াবাসহ ১ নারীকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাটাখালী থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মোসা: সম্পা বেগম (৩৮) রাজশাহী মহানগরীর কাটাখালী থানার কিসমত কুখন্ডি এলাকার মো: সবুজ আলীর স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গত ২৫ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাতে আরএমপি’র মতিহার বিভাগের উপ-পুলিশ কমিশনার মধুসুদন রায়ের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: একরামুল হক, পিপিএম-এর দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) মো: আবুল কালাম আজাদের নেতৃত্বে কাটাখালী থানার অফিসার ইনচার্জ মো: তৌহিদুর রহমান, এসআই নূর মোহাম্মদ ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কাটাখালী থানার কিসমত কুখন্ডি এলাকার এক বাড়িতে ইয়াবা বিক্রি হচ্ছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে কাটাখালী থানা পুলিশের ঐ টিম সন্ধ্যা ৭:৪৫ টায় কিসমত কুখন্ডি এলাকায় অভিযান পরিচালনা করে আসামি সম্পা বেগমকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করতে পারলেও তার স্বামী সবুজ আলী কৌশলে পালিয়ে যায়। এসময় গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে ৭২ পিস ইয়াবা উদ্ধার হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি জানায় তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবা বিক্রয় করে আসছে। গ্রেপ্তারকৃত আসামি সম্পার স্বামী সবুজের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

গ্রেফতারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।