Saturday, 27 July 2024

   03:10:36 PM

logo
logo
মতিহার থানার অভিযানে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

5 months ago

মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাশমারি এলাকায় অভিযান পরিচালনা করে মাদক মামলায় ১ বছর ৪ মাস সাজা এবং ২ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত  এক আসামিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র মতিহার থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামি মো: মিঠুন (৩০) রাজশাহী মহানগরীর মতিহার থানার ডাশমারি এলাকার মো: আবু বক্করের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি মো: মিঠুনের বিরুদ্ধে আরএমপি'র মতিহার থানায় মাদক মামলার ১ বছর ৪ মাস সাজা এবং ২ হাজার টাকা অর্থদন্ডপ্রাপ্ত গেপ্তারী পরোয়ানা মুলতবি ছিল। মিঠুনকে গ্রেপ্তার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে মতিহার থানা পুলিশ। গতকাল ২৫ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাতে মতিহার থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আসামি মিঠুন তার বাড়িতে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে মতিহার থানার অফিসার ইনচার্জ শেখ মো: মোবারক পারভেজে নেতৃত্বে পুলিশের একটি টিম আজ ২৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ (২৫ ফেব্রুয়ারি দিবাগত) রাত সোয়া ১২ টায় অভিযান পরিচালনা করে আসামি মিঠুনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

উল্লেখ্য, মতিহার থানার এসআই সেলিম হোসেন গত ১৫ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ আসামি মিঠুনকে কাজলা চৌরাস্তা মোড় থেকে সাড়ে ৪ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তার করেন। এসআই সেলিম বাদী হয়ে তার বিরুদ্ধে এজাহার দায়ের করলে মতিহার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলা রুজু হয়। মামলাটি তদন্ত শেষে মতিহার থানার এসআই মো: আলী হাসান আসামি মিঠুনের বিরুদ্ধে বিজ্ঞ আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিজ্ঞ আদালত বিচার শেষে এক রায়ে আসামি মিঠুনকে ১ বছর ৪ মাস এবং ২  হাজার টাকা অর্থদণ্ড প্রদান করেন।

গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ  আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।