Tuesday, 16 April 2024

   12:47:46 AM

logo
logo
রাজশাহীর ডিবি পুলিশের অভিযানে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেপ্তার ৩

1 month ago

৩০ বোতল ফেন্সিডিলসহ গ্রেপ্তারকৃত আসামিরা

আরএমপি নিউজ: রাজশাহী জেলার বাঘা থানার হাবাসপুর চৌরাস্তা মোড়ে অভিযান পরিচালনা করে ৩০ বোতল ফেন্সিডিলসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী জেলা ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: নাজমুল হোসেন (৩২), মো: সারাফাত হোসেন (২৮) ও মো: রিফাত হোসেন (১৯)। মো: নাজমুল হোসেন রাজশাহী জেলার বাঘা থানার হাবাসপুর গ্রামের মো: বাবুল হোসেনের ছেলে, মো: সারাফাত হোসেন একই থানার হরিরামপুর গ্রামের মো: পিন্টু মিয়ার ছেলে ও মো: রিফাত হোসেন একই গ্রামের মৃত: স্বপনের ছেলে ।

ঘটনাসূত্রে জানা যায়, রাজশাহী জেলা ডিবি’র এসআই মো: মাহাবুব আলম ও তার টিম গত ২৫ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাতে রাজশাহী জেলার বাঘা থানাধীন বিনোদপুর বাজার ও তার সন্নিহিত এলাকায় মাদক উদ্ধার অভিযান ডিউটি করছিল। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, রাজশাহী জেলার বাঘা থানার হাবাসপুর চৌরাস্তা মোড়ে তিন ব্যক্তি ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ২৫ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ দিবাগত রাত ২:৫০ টায় ওসি ডিবি, রাজশাহী মুহাম্মদ রুহুল আমিন-এর নেতৃত্বে এসআই মো: মাহাবুব আলম ও তার টিম দ্রুত ঐ স্থানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে নাজমুল, সারাফাত ও রিফাতকে গ্রেপ্তার করে। এসময় তাদের দেহ তল্লাশি করে ৩০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে রাজশাহী জেলার বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এ একটি মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।