Tuesday, 16 April 2024

   12:57:25 AM

logo
logo
বৃদ্ধাকে উদ্ধার করে পরিবারের কাছে ফিরিয়ে দিল কর্ণহার থানা পুলিশ

1 month ago

পরিবারের সাথে বৃদ্ধা আকতারা বেগম

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর কর্ণহার থানার কবিরাজপাড়া থেকে পথ ভুলে যাওয়া এক বৃদ্ধা মহিলাকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে আরএমপি’র কর্ণহার থানা পুলিশ।

উদ্ধারকৃত বৃদ্ধা মোসা: আকতারা বেগম (৫৫) রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাঁকনহাট পৌরসভার নুন্দাপুর চাতরা পুকুর এলাকার মো: ফাইজ উদ্দিনের স্ত্রী।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:০০ টায় কর্ণহার থানার এসআই সাবিনা ইয়াসমিন ও তার টিম কর্ণহার থানা এলাকায় ডিউটি করছিলো। এসময় তারা জানতে পারেন কবিরাজ পাড়ায় এক বৃদ্ধা মহিলা ব্যাগ হাতে ঘোরাফেরা করছেন। তখন থানা পুলিশের ঐ টিম সেখানে উপস্থিত হয়ে বৃদ্ধা মহিলার সাথে কথা বলে জানতে পারে, পথ ভুলে এখানে চলে এসেছেন। বাড়ির ঠিকানা ভুলে যাওয়ায় তিনি বাড়ি যেতে পারছেন না। তখন পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

পরবর্তীতে কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথ বৃদ্ধা মহিলার সঙ্গে কথা বলে জানতে পারেন তার বাড়ি রাজশাহী জেলার গোদাগাড়ী থানার কাঁকনহাট। তারপর অফিসার ইনচার্জ কাঁকনহাট তদন্ত কেন্দ্রের ইনচার্জের সঙ্গে কথা বলে ঠিকানা সংগ্রহ করে ঐ বৃদ্ধার ছেলে ও মেয়ের সাথে যোগাযোগ করেন।

সংবাদ পেয়ে বৃদ্ধা আকতারা বেগমের মেয়ে মোসা: রুমালী বেগম ও পরিবারের সদস্যরা গতকাল রাত সাড়ে ১০ টায় কর্ণহার থানায় আসলে তাকে তার পরিবারের কাছে তুলে দেওয়া হয়। মাকে ফিরে পেয়ে তার মেয়ে ও পরিবারের সদস্যরা অত্যন্ত আনন্দিত। পুলিশের পেশাদারত্বের জন্য তারা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

তার মেয়ে জানায়, তার মা রাজশাহীতে তার কাছে বেড়াতে এসেছিলো। কাঁকহাটে ফেরার পথে পথ ভুলে হারিয়ে যায়।