Tuesday, 16 April 2024

   01:06:57 AM

logo
logo
রাজশাহী মহানগরীতে চোরাই অটোরিক্সা উদ্ধার; গ্রেপ্তার ১

1 month ago

চোরাই অটোরিক্সা উদ্ধার; গ্রেপ্তার ১

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার বালিয়াপুকুর বড় বটতলা এলাকা থেকে অটোরিক্সা চুরির ঘটনায় চোরাই অটোরিক্সাসহ এক চোরকে এয়ারপোর্ট থানা পুলিশের সহায়তায় গ্রেপ্তার করেছে আরএমপি’র বোয়ালিয়া থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামি মো: লাল চান (২৯) রাজশাহী মহানগরীর মতিহার থানার সাতবাড়ীয়ার মো: আজাহারের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিকেলে বোয়ালিয়া থানার এসআই এ.এইচ.এম সিরাজুর রহমান ও তার টিম থানা এলাকায় অভিযান ডিউটি করছিলো। এসময় তারা এয়ারপোর্ট থানা পুলিশের মাধ্যমে জানতে পারেন এয়ারপোর্ট থানার বায়া বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে বোয়ালিয়া থানার অটোরিক্সা চুরি মামলার আসামি চোরাই অটোরিক্সাসহ অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানা পুলিশের ঐ টিম বিকেল সাড়ে ৩ টায় সেখানে উপস্থিত হয়ে এয়ারপোর্ট থানা পুলিশের সহায়তায় আসামি লাল চানকে চোরাই অটোরিক্সাসহ গ্রেপ্তার করেন।

জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামি লাল চান গত ২৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বোয়ালিয়া থানার বালিয়াপুকুর বড় বটতলা এলাকা থেকে অটোরিক্সা চুরির ঘটনার সঙ্গে জড়িত। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে নগরীর শাহমখদুম থানায় মাদক মামলা রয়েছে। তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।