Saturday, 27 April 2024

   09:14:30 PM

logo
logo
আরএমপি’র অভিযানে অ্যালকোহল ও ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার; গ্রেপ্তার ৩

1 month ago

১৯ বোতল অ্যালকোহলসহ গ্রেপ্তারকৃত দুই আসামি

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরী’র পবা ও রাজপাড়া থানা এলাকায় পৃথক অভিযান পরিচালনা করে ১৯ বোতল অ্যালকোহল ও ১০৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ ৩ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে আরএমপি’র পবা থানা পুলিশ ও রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

পবা থানা পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: রতন আলী (২০) ও মো: সিয়ামুল (২১)। রতন আলী রাজশাহী মহানগরীর পবা থানার ছোট ভালাম গ্রামের মো: জিন্নাত আলীর ছেলে ও সিয়ামুল হক একই থানার বড় ভালাম গ্রামের মৃত ইসতুল্লাহ মণ্ডলের ছেলে এবং ডিবি পুলিশ কর্তৃক গ্রেফতারকৃত আসামি মো: শাহীন আলী মিঠু (৩৮) রাজপাড়া থানার বহরমপুর ব্যাংক কলোনীর মৃত সোলায়মানের ছেলে।    

ঘটনা সূত্রে জানা যায়, আজ ৪ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর পৌনে ১ টায় আরএমপি’র শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নূর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত  উপ-পুলিশ কমিশনার এ.এইচ.এম আসাদ হোসেনের নেতৃত্বে পবা থানার অফিসার ইনচার্জ মো: সোহরাওয়ার্দী হোসেনের নেতৃত্বে এসআই মো: শামীম হোসেন ও তাঁর টিম থানা এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন পবা থানাধীন ভালাম উচ্চ বিদ্যালয়ের সামনে ৩ ব্যক্তি অ্যালকোহল বিক্রির জন্য  অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে পবা থানা পুলিশের ঐ টিম দুপুর ১ টায় পবা থানার ভালাম উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান পরিচালনা করে আসামি রতন আলী ও সিয়ামুলকে গ্রেপ্তার করতে পারলেও অপর আসামি মিঠুন আলী একটি ব্যাগ ফেলে কৌশলে পালিয়ে যায়। এসময় গ্রেপ্তারকৃত আসামি ও পলাতক আসামির ব্যাগ তল্লাশি করে ১৯ বোতল অ্যালকোহল উদ্ধার হয়। পলাতক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

অপর একটি অভিযানে আরএমপি ডিবি’র এসআই মো: নাদিম উদ্দীন ও তাঁর টিম আজ দুপুর সোয়া ২ টায় রাজপাড়া থানার বহরমপুর মোড়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আসামি মো: শাহীন আলী মিঠুকে ১০৬ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেটসহ গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত ও পলাতক আসামিদের বিরুদ্ধে পবা ও রাজপাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।