Monday, 29 April 2024

   03:03:18 PM

logo
logo
রাজশাহীতে হারিয়ে যাওয়া শিশুকে উদ্ধার করেছে আরএমপি’র কর্ণহার থানা পুলিশ

1 month ago

উদ্ধারকৃত শিশু

আরএমপি নিউজঃ রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার লিলি সিনেমা হলের মোড়ে কান্নারত অবস্থায় পাঁচ বছরের এক শিশুকে উদ্ধার করে অভিভাবকের কাছে ফিরিয়ে দিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) কর্ণহার থানা পুলিশ। 

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ৮ই মার্চ ২০২৪ খ্রিস্টাব্দ রাত সাড়ে ৮ টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার লিলি সিনেমা হলের মোড়ে স্থানীয়রা কান্নারত অবস্থায় একটি পাঁচ বছরের শিশু দেখতে পায়। তারা জানতে পারেন শিশুটির বাড়ি কর্ণহার থানার তিসলাই গ্রামে। সংবাদটি তারা কর্ণহার থানাকে জানায়। কর্ণহার থানা পুলিশ সংবাদ পেয়ে লিলি সিনেমা হলের মোড়ে উপস্থিত হয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এরপর কর্ণহার থানার অফিসার ইনচার্জ কমল কুমার দেবনাথ শিশুটির সঙ্গে কথা বলে তিনি জানতে পারেন শিশুটির নাম মাইশা এবং তার বাড়ি তিসলাই গ্রাম। তার মা রাজশাহীতে ভিক্ষা করে। পরে তিনি তিসলাইয়ের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও স্থানীয় জনগণের সাথে যোগাযোগ করেন, তারা মাইশাকে চিনতে পারেন। তখন কর্ণহার থানা পুলিশ মাইশার বাড়িতে উপস্থিত হয়ে তার আত্মীয়-স্বজনের সাথে কথা বলেন।

পরবর্তীতে তিসলাইয়ের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও মাইশার মামার জিম্মায় মাইশাকে প্রদান করা হয়। শিশু মাইশার মামা জানান, মাইশার বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়েছে। তার মা তাকে নিয়ে বিভিন্ন স্থানে ভিক্ষা করে। গতকাল ভিক্ষা করার সময় মাইশা হারিয়ে যায়।

আজ সকালে মাইশার মা কর্ণহার থানায় আসেন। তিনি মেয়েকে ফিরে পেয়ে অত্যন্ত আনন্দিত। পুলিশের দায়িত্বশীল আচরণের জন্য তিনি আরএমপি’র কর্ণহার থানা পুলিশকে ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন।