Sunday, 19 May 2024

   05:58:31 AM

logo
logo
আরএমপি ডিবি’র অভিযানে গাঁজা উদ্ধার; গ্রেপ্তার ১

3 weeks ago

আরএমপি নিউজ: রাজশাহী মহানগরীর দামকুড়া থানার ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

গ্রেপ্তারকৃত আসামি মো: হেলাল হোসেন(৩৩) রাজশাহী মহানগরীর দামকুড়া থানার মধুপুর নতুনপাড়া এলাকার মো: গোলাম মোস্তফার ছেলে ।

ঘটনা সূত্রে জানা যায়, আজ ২২ এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ বেলা সোয়া ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (অতি: ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) কে.এম.আরিফুল হক, বিপিএম, পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার অভিযান ডিউটি করছিলো। এসময় তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন দামকুড়া থানার ভাটাপাড়া এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রির জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে ডিবি পুলিশের এসআই মো: নুরন্নবী হোসেন ও তার টিম বেলা সাড়ে ১১ টায় দামকুড়া থানার ভাটাপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে আসামি হেলালকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি জানায়, উক্ত গাঁজা গুলো বিক্রয়ের জন্য তার কাছে রেখেছিলো। সে দীর্ঘদিন যাবৎ গাঁজার ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আরএমপি'র দামকুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে গ্রেফতারকৃত আসামিকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।