Saturday, 18 May 2024

   02:27:49 PM

logo
logo
শাহমখদুম থানার অভিযানে হেরোইন উদ্ধার; গ্রেপ্তার ২

2 weeks ago

উদ্ধারকৃত ১৫ গ্রাম হেরোইনসহ গ্রেপ্তারকৃত আসামিরা

আরএমপি নিউজ : রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রামের ভাড়ালিপাড়া এলাকা থেকে অভিযান পরিচালনা করে ১৫ গ্রাম হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করেছে আরএমপি'র শাহমখদুম থানা পুলিশ।

গ্রেপ্তারকৃত আসামিরা হলেন মো: আফজাল হোসেন রয়েল (৪১) ও মো: আজগর আলী ডাবলু (৪৪)। আফজাল রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বনগ্রামের রায়পাড়া এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে ও আজগর একই এলাকার মৃত আলতাব হোসেনের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ১ মে ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা পৌনে ৭ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের শাহমখদুম বিভাগের উপ-পুলিশ কমিশনার মো: নুর আলম সিদ্দিকীর সার্বিক তত্ত্বাবধানে শাহমখদুম থানা পুলিশের একটি টিম থানা এলাকায় টহল ডিউটি করছিলো। এসময় তাঁরা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন শাহমখদুম থানার বড়বনগ্রামের ভাড়ালিপাড়া এলাকায় দুই ব্যক্তি মাদক নিয়ে অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে শাহমখদুম থানার অফিসার ইনচার্জ মো: ইসমাইল হোসেনের দিকনির্দেশনায় এসআই মো: শরিফুল ইসলাম ও তাঁর টিম সন্ধ্যা ৭ টায় অভিযান পরিচালনা করে আসামি আফজাল ও আজগরকে  গ্রেপ্তার করে। এসময় আসামিদের কাছ থেকে ১৫ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামি আফজালের বিরুদ্ধে রাজশাহী মহানগরীর বিভিন্ন থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ৫টি মামলা ও আজগরের বিরুদ্ধে মহানগরীর শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২টি মামলা রুজু আছে।

গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে শাহমখদুম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।