Wednesday, 24 April 2024

   11:08:05 PM

logo
logo
রাজশাহী মহানগর এলাকার পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সাথে পুলিশ কমিশনার এর মতবিনিময় সভা

4 years ago

অদ্য ০৫/০৫/২০১৯ ইং তারিখে বেলা ১৫.০০ টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার জনাব মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম মহোদয় রাজশাহী মহানগর এলাকার পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করেন। এ সভায় আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উন্মুক্ত আলোচনা পর্বে আগত নেতৃবৃন্দ অননুমদিত থ্রি হুইলার যানবাহন নিয়ম বহির্র্ভূতভাবে শহরের বাহিরে ও বাহিরের যানবাহন শহরে চলাচল করা, শহীদ কামারুজ্জামান চত্ত¡র সংলগ্ন রেলগেট এলাকার যানজট সমস্যা, পন্যবাহী ট্রাক ও কাভার্ড ভ্যান নির্ধারিত সময়ের মধ্যে খালি না করা ইত্যাদি সমস্যার বিষয়ে কমিশনার মহোদয়ের দৃষ্টি আকর্ষণ করেন। পুলিশ কমিশনার মহোদয় সকলকে তাদের সমস্যাগুলো তুলে ধরার জন্য
ধন্যবাদ জানিয়ে বলেন থ্রি হুইলার যানবাহনের অননুমদিত চলাচল বন্ধে পুলিশের নজরদারী আরো বৃদ্ধি করা হয়েছে এবং যানজট নিরসনে ইজি বাইকগুলো ভিন্ন ভিন্ন রং করে নিধারিত দিনে নির্দিষ্ট রং এর বাহন চলাচলের বিষয়টি দ্রুতই কার্যকর করা হবে।
পুলিশ কমিশনার মহোদয় যানবাহনের ফিটনেস, কাগজপত্র সঠিক রাখা, গাড়ী চালকদের বেপরোয়াভাবে যান না চালানো, বাসের ছাদে যাত্রী পরিবহন না করা এবং সড়ক দূর্ঘটনা রোধে পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সর্বাত্মক সহযোগিতা কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।