Thursday, 18 April 2024

   11:10:44 PM

logo
logo
আরএমপি পুলিশ অভিযান, মোট আটক ৪৮ ও মাদকদ্রব্য উদ্ধার

4 years ago

গত ২২/০৫/২০১৯ ইং তারিখ ২৪ ঘন্টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৮ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১৩ জন, রাজপাড়া থানা-০২ জন, চন্দ্রিমা থানা-০৮ জন, মতিহার থানা-০১ জন, কাটাখালি থানা-০২ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০৪ জন, এয়ারপোর্ট থানা-০২ জন, পবা থানা-০১ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৬ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০৪ জন ও ডিবি পুলিশ-০৩ জনকে আটক করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী,
১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ(১)মোঃ ফরিদ হোসেন@ডালিম(৩১) কে ০৩ গ্রাম হেরোইনসহ আটক করে, (২)মোঃ ইমন হোসেন দিনার(২৫) কে ৩৩ পিস ইয়াবাসহ আটক করে, (৩)মোঃ জিয়ারুল ইসলাম(৪০) কে ০৪ গ্রাম হেরোইনসহ আটক করে, (৪)মোঃ শফিকুল ইসলাম(৪৮) কে ০২ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ(১)মোঃ আজাহার আলী, (২)আঃ রাজ্জাক দ্বয়কে ১০ লিটার মদসহ আটক করে, (৩)মোঃ শাহীন কে ১২ পিস ইয়াবাসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ(১)মোঃ লিটন(৪২), (২)মোঃ আজিজুর রহমান(২৬) দ্বয়কে ১০ গ্রাম হেরোইনসহ আটক করে।
শাহমখদুম থানা পুলিশ(১)মোঃ জনি(৩৩) ০৮ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ(১)মোঃ আশরাফুল ইসলাম(২৯) কে ১৭ পিস ইয়াবাসহ আটক করে ও ডিবি পুলিশ(১)মোঃ মিঠুন(২৪) কে ০৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে, (২)মনিরুল ইসলাম(৩৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।