Saturday, 04 May 2024

   05:14:14 PM

logo
logo
আরএমপি পুলিশ অভিযান, মোট আটক ৪০ জন ও মাদকদ্রব্য উদ্ধার

4 years ago

গত ১২/০৬/২০১৯ ইং তারিখ রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪০ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা- ০৭ জন, রাজপাড়া থানা-০৩ জন, চন্দ্রিমা থানা-০৪ জন, মতিহার থানা-০২ জন, কাটাখালি থানা-০২ জন, বেলপুকুর থানা-০৫ জন, শাহমখদুম থানা-০১ জন, পবা থানা-০৫ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৭ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০৩ জনকে আটক করে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ(১) মুরাদ হোসেন(২৮)কে ০৪.৫ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) মোঃ আলম(৪০)কে ০৩ বোতল ফেন্সিডিল সহ
আটক করে এবং (৩) মোঃ মানিক(১৮) ও (৪) মোঃ শাকিবুল হোসেন(১৮)দ্বয়কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ(১) মোঃ সমুন আলী(২৩)কে ০২ গ্রাম হেরোইন সহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ (১) মোঃ শহীদ(৩৫)কে ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ (১) মোঃ রফিকুল ইসলাম(৩৫)কে ২০০ গ্রাম গাঁজা সহ আটক করে। পবা থানা পুলিশ(১) শ্রী অজয় সাহা(২৪)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ(১) মোঃ মিজানুর রহমান @ আকাশ(২৫)কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে, (২)
মোঃ আতিকুর রহমান @ রতন(২১)কে ৪০ বোতল ফেন্সিডিল সহ আটক করে। দামকুড়া থানা পুলিশ (১) মোঃ সাহাদত আলী সাজু(৩৫), (২) মোঃ রুহুল হোদো পলাশ(৪০) ও (৩) মোঃ মোস্তাক আহম্মেদ @ জেমস(৩৫)দের ৫৭৫ মিঃ লিঃ দেশীয় মদ সহ আটক করে। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।