Sunday, 28 April 2024

   01:58:40 AM

logo
logo
"বিট পুলিশিং পক্ষ" উদযাপন করছে আরএমপি

2 months ago

আরএমপি নিউজ : আরএমপি’র সেবা জনগণের নিকট পৌঁছে দিতে এবং পুলিশের সাথে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধিতে "বিট পুলিশিং পক্ষ" উদযাপন উপলক্ষ্যে আরএমপি’র সকল থানায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

আরএমপি’র কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের দিকনির্দেশনায় গতকাল ১৬ ও আজ ১৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ আরএমপি’র ১২ টি থানার বিভিন্ন বিটের বিট অফিসাররা পুলিশি সেবা জনগণের নিকট পৌঁছে দিতে  ও সেবার কার্যক্রমকে গতিশীল এবং কার্যকর করতে "বিট পুলিশিং পক্ষ" উদযাপন উপলক্ষ্যে উঠান বৈঠক, শিক্ষা প্রতিষ্ঠানে মতবিনিময় করেছে। উঠান বৈঠক ও মতবিনিময় সভায় সহকারী পুলিশ কমিশনারসহ থানা অফিসার ইনচার্জ, শিক্ষকবৃন্দ, সুধীজন, স্থানীয় জনপ্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

উঠান বৈঠক ও মতবিনিময় সভায় আরএমপি’র কর্মকর্তাবৃন্দসহ বিট অফিসাররা সামাজিক অপরাধ সম্পর্কে মানুষকে সচেতন করছে এবং মাদক, জুয়ার বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স নীতি সম্পর্কে জনসচেতনতা সৃষ্টি করছে। পাশাপাশি ইভটিজিং, মাদক ও উগ্রবাদের কুফল নিয়েও আলোচনা করছেন। এছাড়াও ভাড়াটিয়া তথ্য ফরম বিতরণ করে ভাড়াটিয়া তথ্য সংগ্রহ করছেন।

গতকাল ১৬ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বোয়ালিয়া মডেল থানার ৭ নং বিট ও এয়ারপোর্ট থানার ২নং বিট এবং আজ ১৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ শাহমখদুম থানার ৪ নং বিট, এয়ারপোর্ট থানার ৪ নং বিট, কাটাখালী থানার ২ নং বিট, বেলপুকুর থানার ১ নং বিট ও কর্ণহার থানার ৫ নং বিট অফিসারগণ তাদের নিজ নিজ বিট এলাকায় উঠান বৈঠক ও মতবিনিময় সভা করেছে। "বিট পুলিশিং পক্ষ" উদযাপন চলবে আগামী ২৬ ফেব্রুয়ার ২০২৪ পর্যন্ত।

আরএমপি’র কমিশনার গত ১২ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ বিট পুলিশিং সেবা জনগণের নিকট পৌঁছে দিতে  ও সেবার কার্যক্রমকে গতিশীল এবং কার্যকর করতে আরএমপি’র সকল থানার বিট এলাকায় "বিট পুলিশিং পক্ষ" উদযাপন করার নির্দেশনা প্রদান করেন