Monday, 20 May 2024

   05:46:37 AM

logo
logo
পুলিশকে হারিয়ে ফাইনালে মোহামেডান

1 week ago

টানা দ্বিতীয়বার ফেডারেশন কাপের ফাইনালে উঠেছে বর্তমান চ্যাম্পিয়ন মোহামেডান। সেমিফাইনালে পুলিশ এফসিকে ২-১ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে সাদা-কালো শিবির। মোহামেডানের পক্ষে গোল দুটি করেন ইম্যানুয়েল সানডে ও শাহরিয়ার ইমন।

মঙ্গলবার (৭ মে) মুন্সিগঞ্জের ফ্লাইট লেফটনেন্ট মতিউর রহমান স্টেডিয়ামে ফাইনালে যাওয়ার লড়াইয়ে মাঠে নামে পুলিশ ও মোহামেডান। ম্যাচের শুরু থেকে আক্রমণ-পাল্টা আক্রমণে খেলতে থাকে দু'দল। 

তবে গোলের দেখা পায়নি কোনো দল। শেষ পর্যন্ত গোলশূন্য থেকে প্রথমার্ধ শেষ করে পুলিশ ও মোহামেডান।তবে বিরতি থেকে ফিরেই গোলের দেখা পায় পুলিশ। মাঝমাঠ থেকে ফ্রি কিক থেকে পাওয়া বলে গোল করে দলকে এগিয়ে দেন আখরবেক উকতামভ। ম্যাচে সমতা ফেরাতে মরিয়া হয়ে খেলতে থাকে মোহামেডান।

ম্যাচের ৬৮ মিনিটে গোল করে মোহামেডানকে সমতায় ফেরান ইম্যানুয়েল সানডে। ম্যাচে সমতা এনে আরও আক্রমণাত্নক হয়ে খেলতে থাকে আলফাজের শিষ্যরা।

এরপর ম্যাচের ৭৮ মিনিটে আবারও গোলের দেখা পায় মোহামেডান। শাহরিয়ার ইমন গোল করে দলকে প্রথমবারের মতো লিড এনে দেন। ম্যাচে সমতা ফেরানোর চেষ্টা করেও ব্যর্থ হয় পুলিশ। শেষ পর্যন্ত ২-১ গোলের জয়ে ফাইনালে পা রাখে মোহামেডান।  

 

সূত্র: ইত্তেফাক।